ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

  ২৯ জানুয়ারি, ২০২২

ব্রাহ্মণবাড়িয়ায় চালু হচ্ছে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার বহির্বিভাগ চালু হতে যাচ্ছে। এতে হৃদরোগীদের জন্য প্রয়োজনীয় সকল সেবা নিশ্চিত হবে।

শনিবার দুপুরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালের ৮ম বার্ষিক সাধারণ সভায় বিষয়টি জানানো হয়।

সভায় আরো জানানো হয়, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী বহির্বিভাগের উদ্বোধন করবেন। সে সাথে শিগগিরই হাসপাতালের জরুরি বিভাগসহ অন্যান্য বিভাগগুলোও চালু করা হবে। ফলে ব্রাহ্মণবাড়িয়াসহ আশপাশ জেলা ও উপজেলার হৃদরোগীদের আধুনিক চিকিৎসা সেবা আরো গতিশীল হবে এবং সুচিকিৎসা নিশ্চত হবে।

প্রতিষ্ঠানের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি ডাক্তার মোঃ বজলুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক এডঃ মিন্টু ভৌমিক, সহসভাপতি এডঃ হাবিব উল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজউদ্দিন জামি, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম.এইচ মাহবুব আলম, ডাক্তার ডিউক চৌধুরী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, সরকারের আন্তরিক সহযোগিতায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িা হাসপাতালের কার্যক্রম দ্রুত এগিয়ে গেছে। এই হাসপাতালের মাধ্যমে হৃদরোগীরা স্বল্প খরচে অত্যন্ত দক্ষ কার্ডিওলজিষ্ট দ্বারা চিকিকৎসা সেবা নিতে পারছে। আমরা চাই কোন হৃদরোগীর যেন চিকিৎসার জন্য ঢাকা বা দেশের বাহিরে যেতে না হয়। সে লক্ষ্যেই আগামী ১ ফেব্রুয়ারি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার বহির্বিভাগ চালু হতে যাচ্ছে। এতে হৃদরোগীদের জন্য প্রয়োজনীয় সকল সেবা নিশ্চিত হবে।

সভা সঞ্চালনা করেন এড: আরিফুল ইসলাম। অনুষ্ঠানে ন্যাশনাল হার্ট ফউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়ার কার্যকরি পরিষদের নেতৃবৃন্দসহ সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ব্রাহ্মণবাড়িয়া,ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close