ধর্মপাশা (সুনামগঞ্জ) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২২

রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা রুহুল আমিন তালুকদারের দাফন 

ছবি : প্রতিদিনের সংবাদ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা ধর্মপাশা উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন তালুকদার (৭০) আর নেই (ইন্নাল্লিল্লাহি....রাজিউন)। তার বাড়ি উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামে।

জানা গেছে, শুক্রবার (২৮ জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে ধর্মপাশা উপজেলার সদর ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের বাসিন্দা ধর্মপাশা উপজেলার সাবেক মুক্তিযুদ্ধা কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন তালুকদার (৭০) এর হৃদযন্ত্রের ব্যাথা অনুভব হলে চিকিৎসার উদ্দেশে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে সকাল সাড়ে সাতটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে জীবন বাজি রেখে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে ১৯৭১সালের মুক্তিযুদ্ধে তিনি অংশ নিয়েছিলেন।

শুক্রবার বিকেল তিনটার দিকে নিজ গ্রামে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজার নামাজ শেষে লাশ এলাকার কবরস্থানে দাফন করা হয়।

তিনি নিজের ব্যবহার ও সততার কারণে এলাকার মানুষজনদের হৃদয়ে স্থান করে নিয়েছিলেন। এই বরেণ্য ব্যক্তির মৃত্যুতে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড ধর্মপাশা উপজেলা শাখার বীর মুক্তিযোদ্ধাগণের সন্তানরা, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, শিক্ষকসহ নানা শ্রেণি পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাষ্ট্রীয় মর্যাদা,মুক্তিযোদ্ধা,রুহুল আমিন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close