নওগাঁ প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২২

নওগাঁয় চুরি করা পাঁচ সাইকেলসহ যুবক গেপ্তার

নওগাঁর পোরশা উপজেলা থেকে বিভিন্ন সময়ে চুরি যাওয়া পাঁচটি বাইসাইকেলসহ এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

পুলিশের দাবি, গ্রেপ্তার হওয়া ওই যুবক বাইসাইকেল চোর চক্রের একজন সক্রিয় সদস্য। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

শুক্রবার দুপুর দেড়টার দিকে উপজেলার নিতপুর পশ্চিম রঘুনাথপুর এলাকায় হবির মোড়ের পাশে একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার যুবকের নাম মোস্তাক হোসেন (৩৭)। তিনি উপজেলার রঘুনাথপুর গ্রামের ফরুজ উদ্দিনের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার বিভিন্ন এলাকা থেকে বাইসাইকেল চুরি করে দীর্ঘদিন মোস্তাকের বাড়িতে রাখতো চোর চক্রের সদস্যরা। এছাড়া চোরাই সাইকেল অল্প দামে ক্রয় করতো মোস্তাক।

শুক্রবার দুপুরে নিতপুরের পশ্চিম রঘুনাথপুর এলাকায় মোস্তাক নামের ওই যুবকের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। এ সময় মোস্তাকের বাড়ি থেকে পাঁচটি বাইসাইকেল উদ্ধার করা হয় এবং তাকে গ্রেপ্তার করা হয়।

পোরশা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খাঁন বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে রঘুনাথপুর এলাকায় অভিযান চালিয়ে চুরির পাঁচটি বাইসাইকেল উদ্ধার করা হয়েছে।

এছাড়া চোর চক্রের সাথে জরিত থাকার অভিযোগে মোস্তাক নামের ওই যুবককে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে চোর চক্রের সাথে কাজ করার বিষয়টি সত্যতা মিলেছে। এ ঘটনায় থানায় চুরির মামলা হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে তাকে আদালতে সোর্পদ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাইকেল,যুবক গেপ্তার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close