উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২২

অপহরণের আট দিন পর স্কুলছাত্রী উদ্ধার : অপহরণকারী আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

কুড়িগ্রামের উলিপুরে অপহরণের আট দিন পর দশম শ্রেণির স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৮ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে উপজেলার পান্ডুল ইউনিয়নের নাপিত পাড়া এলাকা থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

অভিযোগ ও ওই স্কুলছাত্রীর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের মালতিবাড়ী দিগর এলাকার আব্দুল মজিদের পুত্র আব্দুল হালিম (২২) প্রতিবেশী হওয়ায় সেই সুবাধে তাদের বাড়িতে আসা যাওয়া করতো। বাড়িতে একা পেয়ে ওই ছাত্রীকে প্রেম ভালোবাসাসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসলে ওই স্কুলছাত্রী রাজী না হলে তার সঙ্গীসহ গত ১৯ জানুয়ারি মালতিবাড়ী উচ্চ বিদ্যালয়ে যাওয়ার পথে ওই স্কুলছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনা জানতে পেয়ে ভূক্তভোগী স্কুলছাত্রীর মা শেফালী বেগম উলিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ গতরাতে স্কুলছাত্রীকে উদ্ধার করে এবং আসামিকে আটক করেন।

এ বিষয়ে উলিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও ভিকটিমকে শারীরিক স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উলিপুর,অপহরণ,স্কুলছাত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close