বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২২

বোয়ালমারীতে ট্রাকচাপায় যুবক নিহত 

ফরিদপুরের বোয়ালমারীর মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের বড়গা বাজারে ভ্যান ও মোটরসাইকেল সংঘর্ষে ট্রাকের চাপায় সালাউদ্দিন (২৮) নামের একজন নিহত হয়েছেন। এ সময় আহত মোটরসাইকেল চালক রাব্বা হককে (১৮) ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত যুবক সালাউদ্দিন পাশের আলফাডাঙ্গা উপজেলার বুরাইচ ইউনিয়নের শিয়ালদি গ্রামের খিজির আহমেদের ছেলে।

এলাকাবাসী জানায়, শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর পৌনে তিনটার দিকে সালাউদ্দিন ও রাব্বি মোটরসাইকেল চালিয়ে বোয়ালমারী থেকে আলফাডাঙ্গা যাচ্ছিল। অপরদিক থেকে ভ্যান ভর্তি ডিম নিয়ে ভ্যানচালক বোয়ালমারী আসার পথে বড়গা বাজারে মোটরসাইকেল ও ভ্যান মুখোমুখি সংঘর্ষ হয়।

এ সময় মোটরসাইকেলের পিছনে থাকা সালাউদ্দিন ছিটকে গিয়ে রাস্তার উপর পড়লে দ্রুত গতির একটি ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা তাদের আহত অবস্থায় উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর রিফার্ড করেন। ফরিদপুর যাওয়ার পথে সাতৈর এলাকায় তার মৃত্যু হয়।

এ বিষয়ে বোয়ালমারী থানার উপ পরিদর্শক উত্তম কুমার বলেন, সড়ক দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ভ্যান ও মোটরসাইকেল থানায় আনা হয়েছে। লাশ তাদের পরিবার কাউকে কিছু না জানিয়ে তাদের বাড়িতে নিয়ে গেছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বোয়ালমারী,ট্রাকচাপা,যুবক নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close