সাভার প্রতিনিধি

  ২৮ জানুয়ারি, ২০২২

সাভারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

সাভারে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। তবে ওই গৃহবধূকে তার স্বামী হত্যা করে লাশ ঘরের জানালার সাথে ঝুলিয়ে রেখেছিল বলে অভিযোগ করেছেন নিহতের স্বজনরা।

শুক্রবার দুপুরে পৌর এলাকার পার্বতীনগরের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ জানায়, সকালে সাভারের জামসিং এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে মহসিনা বেগম নামের বিশ বছর বয়সী ওই গৃহবধূকে ঘরের জানালার সাথে ওড়না পেচানো অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসেন স্বামী পোশাক শ্রমিক সাগর মিয়া। পরে চিকিৎসকরা ওই গৃহবধুকে মৃত ঘোষনা করলে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

তবে নিহত ওই গৃহবধূর আত্নীয় স্বজনরা জানান, পারিবারির কলহের জের ধরে তাকে গলা টিপে হত্যা করে লাশ ঘরের জানালার সাঝে ঝুলিয়ে রেখেছিল স্বামী সাগর মিয়া। তাকে জিজ্ঞাসাবাদ করলেই জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সাগর মিয়াকে আটক করেছে পুলিশ।

নিহতের স্বজনারা জানায়,গত বছরের ৩০ নভেম্বর জয়পুর হাট জেলার সদর থানার মোস্তাকিন এর মেয়ে মহসিনাকে একই এলাকার সাগর মিয়া জোর পূর্বক বাড়ি থেকে তুলে সাভারের জামসিং এলাকায় নিয়ে এসে একটি বাড়ির কক্ষ ভাড়া নিয়ে স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করে আসছিলেন।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই উপ-পরিদর্শক আব্দুল হক বলেন, ময়না তদন্তের পরে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা তবে নিহতের আত্নীয় স্বজনদের অভিযোগের ভিতিত্বে নিহতের স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

অপরদিকে সাভার পৌর এলাকার রাজাশনের একটি রাস্তা থেকে ৪৫ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাভার,গৃহবধূ,রহস্যজনক মৃত্যু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close