ভোলা প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

ভোলায় অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবি : প্রতিদিনের সংবাদ

ভোলার দৌলতখানে আব্দুল খালেক নামে (৬৫) এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত সেনাসদস্য ওই ওয়ার্ডের মৃত মুনাফ পাটোয়ারির ছেলে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরশুভী মাদ্রাসা সংলগ্ন মুনাফ পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, একই বাড়ির মোফাজ্জল গংদের সঙ্গে সেনাসদস্যর পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এ নিয়ে গত কয়েকমাস আগে উভয়ের মধ্যে মারধরের ঘটনাও ঘটেছে। নিহত সেনা সদস্য’র মা মরিয়ম বেগম জানান, তার ছেলে কয়েক দিন আগে বাড়িতে আসে। আজ (বৃহস্পতিবার) সকালে তিনি বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় এসে পৌঁছালে পথরোধ করে জমি সংক্রান্ত বিরোধের জেরে মোফাজ্জল সন্ত্রাসী বাহিনী নিয়ে তার উপর এলোপাতাড়ি হামলা করে। এসময় সে গুরুতর আহত হলে বাড়িতে আনা হয়। পরে আহত অবস্থায় তাকে বাড়ি থেকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয় দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তর জন্য মর্গে পাঠানো হয়েছে। সেনাসদস্যর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানান এ কর্মকর্তা ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোলা,দৌলতখান,অবসরপ্রাপ্ত,সেনাসদস্য,হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close