কুষ্টিয়া প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

কুষ্টিয়ায় স্কুলছাত্রকে ছুরিকাঘাত ও গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

প্রতীকী ছবি

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে এবং খোকসায় এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, বুধবার (২৬ জানুয়ারি) রাত ৯টার দিকে শিলাইদহ বাজারে একটি কাঠের দোকানে বসে ছিল ১০ম শ্রেণির ছাত্র দিদার হোসেন (১৮)। এ সময় কয়েকজন যুবক বাটাম, ছুরি নিয়ে তার উপর চড়াও হয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সে মারা যায়। নিহত দিদার শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের হাজী হোসেন আলীর ছেলে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার দিদার হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে।

অপরদিকে, একই রাতে খোকসা উপজেলার একতারপুরের কমলাপুর গ্রামের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে সেলিনা বেগম (৩৫) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সেলিনা বেগম কমলাপুর গ্রামের রইস মন্ডলের স্ত্রী।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, ধারণা করা হচ্ছে সেলিনা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

বৃস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে স্ব স্ব থানার পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close