সাভার প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

আশুলিয়ায় চার শতাধিক বাসাবাড়ি থেকে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন

ছবি : প্রতিদিনের সংবাদ

সাভারের আশুলিয়ায় প্রায় চার শতাধিক বাসা বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করণ করেছে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড।

বৃহস্প্রতিবার (২৭ জানুয়ারি) সকালে উপজেলার ইয়ারপুর ইউনিয়নের ইউসুফ মার্কেট এলাকায় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এর নেতৃত্বে এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্নকরণ করা হয়। অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করণ কাজে তিতাসের প্রায় পঞ্চাশ সদস্যের একদল শ্রমিক অংশ নেয়।

এলাকাবাসী জানায়, গত কয়েকদিন আগে ইউসুফ মার্কেট এলাকায় কয়েকজন অবৈধ গ্যাস সংযোগকারী প্রত্যেক বাসাবাড়ির ব্যক্তিদের কাছ থেকে চল্লিশ থেকে পঞ্চাশ হাজার করে টাকা নিয়ে তিতাসের মূল সংযোগ থেকে নিম্নমানের পাইপ দিয়ে অবৈধ গ্যাস সংযোগ দেন।

নিম্নমানের পাইপ হওয়ায় সেগুলো ফেটে গিয়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা ছিল। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে সকালে অভিযান চালিয়ে প্রায় চার শতাধিক বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করণ করা হয়। সেই সঙ্গে কয়েক’শ নিম্ন মানের পাইপ ও বেশ কিছু রাইজার জব্দ করা হয়।

এছাড়া, আশুলিয়ার নিশ্চিতপুর এলাকায় ফুলকলি নামের এক রেস্টুরেন্টের অবৈধ গ্যাস সংযোগও বিছিন্ন করা হয়। এসব অবৈধ গ্যাস সংযোগকারীদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

তিতাস গ্যাসের অবৈধ অভিযানে এসময় যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন ছিল। এসময় সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, আনিসুজ্জামান, সহব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, আল মামুন শেখসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আশুলিয়া,সাভার,অবৈধ গ্যাস সংযোগ,অভিযান
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close