লালমনিরহাট প্রতিনিধি

  ২৭ জানুয়ারি, ২০২২

পাঁচ টাকার প্রলোভনে সাত বছরের শিশুকে ধর্ষণ বৃদ্ধের

ছবি : প্রতিদিনের সংবাদ

বাড়িতে কেউ না থাকায় পাঁচ টাকা দেয়ার লোভ দেখিয়ে সাত বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে ছপিত উল্লাহ মুন্সি (৬৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে। লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের দেল্লারমোর এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার (২৬ জানুয়ারী) রাতে শিশুটির বাবা বাদী হয়ে আদিতমারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করার পর পরই ধর্ষককে বৃদ্ধকে গ্রেপ্তার করে আদিতমারী থানা পুলিশ।

গ্রেপ্তার ছপিত উল্লাহ মুন্সি লালমনিরহাটের আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের দেল্লারমোর এলাকার মৃত ওসুল খার ছেলে। ধর্ষণের শিকার শিশুটি বর্তমানে লালমনিরহাট সদর হাসপাতালে যন্ত্রণায় ছটফট করছে।

জানা যায়, মঙ্গলবার সকালে শিশুটির বাবা মা কাজে গেলে নিজ বাড়িতে শিশুটিকে ধর্ষণ করে ছপিত মুন্সি। এ কথা কাউকে না বলার জন্য পাঁচ টাকা দেন এবং বিভিন্ন ভয় দেখান। শুধু এখানেই শেষ নয়; এ ব্যাপারে যেন কেউ থানায় কোনো অভিযোগ করতে না পারে তার জন্য ওই শিশুর বাবা মাকে আটকে রাখে একটি দালাল চক্র। ঘটনাটি চাউর হলে কয়েকজন সাংবাদিক তথ্য সংগ্রহের জন্য শিশুটির বাড়িতে গেলে ঘটনা আঁচ করতে পেরে সেখান থেকে দালালরা পালিয়ে যায়। পরে সাংবাদিকদের সহযোগিতায় অসুস্থ শিশুটিকে তার বাবা-মা লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।

আদিতমারী থানার অফিসার ইনচার্জ মোক্তারুল ইসলাম সংবাদের সত্যতা স্বীকার করে বলেন, ঘটনা শোনার পরপরই আমরা ওই শিশুর বাবাকে থানায় ডেকে আনি। এর পরপরই আসামি ছপিত উল্লাহ মুন্সিকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লালমনিরহাট,ইমাম,ধর্ষণ,শিশু
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close