reporterঅনলাইন ডেস্ক
  ২৬ জানুয়ারি, ২০২২

শেরপুরে বাসের ধাক্কায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হয়েছেন। বুধবার (২৬ জানুয়ারি) বিকালে উপজেলার মির্জাপুরের আমতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিসের ওয়্যারহাউস ইন্সপেক্টর নাদের হোসেন জানান, তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। হাইওয়ে পুলিশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে।

বগুড়া হাইওয়ে পুলিশ শেরপুর ফাঁড়ির ইন্সপেক্টর এ কে এম বানিউল আনাম ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, বুধবার বিকালে অটোরিকশার চালক শেরপুর থেকে পাঁচ যাত্রী নিয়ে উপজেলার চাঁন্দাইকোনার দিকে যাচ্ছিলেন। বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের শেরপুরের মির্জাপুরের আমতলা এলাকায় পৌঁছলে ঢাকা ছেড়ে আসা বগুড়াগামী হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থেকে সিএনজিটিতে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই এক নারীসহ পাঁচ যাত্রী নিহত ও একজন আহত হন। স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছেন।

দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ি এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালান। এ সময় মহাসড়কে অন্তত এক ঘণ্টা যান চলাচল বিঘ্নিত হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর এ কে এম বানিউল আনাম জানান, হতাহতদের উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত হানিফ পরিবহনের বাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের পরিচয় পাওয়া যায়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,শেরপুর,বাসের ধাক্কা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close