কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২২

বাগমারা ক্যাম্প

গাছে ঝুলছে শাড়ি, নিচে পড়ে আছে ছড়ানো-ছিটানো কঙ্কাল

ছবি : প্রতিদিনের সংবাদ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শ্রীমঙ্গল রেঞ্জ লাউয়াছড়ার বিট বাগমারা ক্যাম্প এলাকা থেকে ছড়ানো-ছিটানো অবস্থায় একটি মানুষের কঙ্কাল উদ্ধার করেছে কমলগঞ্জ থানা পুলিশ। সোমবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় লাউয়াছড়া বিট বাঘমাড়া ক্যাম্প এলাকার লঙ্গুরপাড় গ্রামের লঙ্গুছড়ার পাশে জঙ্গল থেকে কঙ্কালগুলো পুলিশ উদ্ধার করা হয়। এসময় কঙ্কালের পাশে গাছের সঙ্গে ঝুলানো একটি ছিল। শাড়ি দেখে স্থানীয় ইউপি চেয়ারম্যান আশিদ আলীর ভাগিনা ও মানিক মিয়ার ছেলে সোহেল আহমেদ গত ২৯ জুলাই নিখোঁজ হওয়া তার মা হাজেরা বিবির (৪৮) কঙ্কাল বলে দাবি করেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সোমবার বিকালে ফুলবাড়ি চা বাগানের চা শ্রমিক বনো বাউরী ও তার স্ত্রী জঙ্গলে ছন কাটতে গিয়ে দেখতে পান একটি গাছে শাড়ি ঝুলানো। পরে স্থানীয় কয়েকজনকে সঙ্গে নিয়ে গিয়ে দেখেন মাটিতে মাথার খুলি ও কয়েকটি হাড় পড়ে আছে। পরে তারা বিষয়টি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১টি শাড়ি, মাথার খুলি ও হাড় উদ্ধার করে।

মাধবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসিদ আলীর বড় ছেলে শাহ্আলম গাছের সঙ্গে ঝুলানো শাড়ি দেখে বলেন, এটি আমার ফুফু হাজেরা বিবির শাড়ি ও কঙ্কাল হবে। আমার ফুফু দীর্ঘ সাড়ে পাঁচ মাস ধরে নিখোঁজ রয়েছেন।

উল্লেখ্য, গত ২৯ জুলাই হাজেরা বিবি নিখোঁজ হন। নিখোঁজের পর কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি মাথার খুলি ও কয়েকটি হাড় উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ কঙ্কালগুলো কার ডিএনও টেস্ট করার পর শনাক্ত করে এ বিষয়ে আইনি প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৌলভীবাজার,কমলগঞ্জ,বাগমারা ক্যাম্প,ছড়ানো-ছিটানো কঙ্কাল,খুলি
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close