আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ২৫ জানুয়ারি, ২০২২

আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে ভ্যানচালকের মৃত্যু

প্রতীকী ছবি

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেনে কাটা পড়ে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। ঘটনাটি উপজেলার তিলকপুর ইউনিয়নের তিলকপুর রেলস্টেশন এলাকায় ঘটেছে।

প্রত্যক্ষদর্শী ও রেল পুলিশ সূত্রে জানা গেছে, নিহত আন্ত মিয়া (৫০) মঙ্গলবার সকালে ভ্যান নিয়ে তিলকপুর বাজারে আসেন। রেলস্টেশনের পাশে ভ্যান রেখে তিলকপুর রেলস্টেশনের প্ল্যাটফার্মে এসে লোকজনের সঙ্গে গল্প করছিলেন। তিনি সকাল পৌনে ৯টার দিকে গল্প শেষ করে রেলস্টশন থেকে নেমে পূর্ব দিকে বাজারে যাওয়ার জন্য রেললাইন পার হচ্ছিলেন। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটীগামী আন্তঃনগর তিতুমীর এক্সেপ্রেস ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই আন্ত মিয়া মারা যান। তিনি আক্কেলপুর উপজেলার নওজোর গ্রামের বাসিন্দা।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, তিলকপুর রেলস্টেশনে ট্রেনে কাটা পড়ে একজনের মৃত্যু হয়েছে। সান্তাহার রেলওয়ে পুলিশকে বিষয়টি জানানো হয়েছে।

শান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সাকিউল আযম বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে শান্তাহার রেলওয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৃত্যু,আক্কেলপুর,ট্রেন,দুর্ঘটনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close