ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

  ২৪ জানুয়ারি, ২০২২

বেপরোয়া ট্রাক কেড়ে নিল ৪ মোটরসাইকেল আরোহীর প্রাণ

ছবি : সংগৃহীত

নওগাঁর ধামইরহাটে ট্রাক চাপায় একই মোটরসাইকেলে থাকা ৪ আরোহী নিহত হয়েছেন। এদের মধ্যে দুইজন আরোহী ঘটনাস্থলে মারা যান এবং বাকি দুইজনকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে তারাও মারা যান।

রবিবার (২৩ জানুয়ারি) রাত ৯টায় নওগাঁ-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের উপজেলার হরিতকীডাঙা নামক বাজারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার জাহানপুর ইউনিয়নের নানাইচ এলাকার গোলজার হোসেনের ছেলে আবু সুফিয়ান (১৮) এবং একই এলাকার মোজাম্মেল হোসেনের ছেলে আবদুস ছালাম (৩০) এবং একই ইউনিয়নের দক্ষিণ জাহানপুর নামক এলাকার মো. জুয়েল এর ছেলে মিনহাজ (২৪) এবং একই এলাকার হেলাল হোসেনের ছেলে সজল (৩৫)।

স্থানীয়রা জানান, ঘটনার দিন ধামইরহাট হাটবার ছিলে। হাটে ক্রয়-বিক্রয় শেষে তারা উভয় একটি ডিসকভার ১২৫সিসি মোটরসাইকেল যোগে বাসায় ফিরছিলেন। পথেই হরিতকীডাঙা নামক এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে আবু সুফিয়ান (১৮) এবং আবদুস ছালাম (৩০) ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা মিনহাজ (২৪) এবং সজল (৩০)কে উদ্ধার করে হাসপাতালে নেয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী হাসপাতালে নেয়া হলে রাত আনুমানিক ১২টায় তারাও পথেই মারা যান।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে এবং চিকিৎসা নিতে যাওয়া অবস্থায় দুজন মারা গেলে তাদের মরদেহ স্বজনেরা নিয়ে যান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধামইরহাট,হাটবাজার,মোটরসাইকেল আরোহী,বালুবাহী ট্রাক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close