reporterঅনলাইন ডেস্ক
  ২২ জানুয়ারি, ২০২২

এবার প্রকাশ্যে এলেন ডা. মুরাদ

দীর্ঘদিন পর চাচার জানাজায় অংশ নিতে প্রকাশ্যে এলেন সাবেক তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

শনিবার (২২ জানুয়ারি) দুপুরে চাচা সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারের জানাজায় অংশ নিতে নিজ গ্রাম জামালপুরের সরিষাবাড়ির দৌলতপুরে আসেন তিনি।

উপজেলার দৌলতপুর অ্যাডভোকেট মতিউর রহমান তালুকদার কলেজ মাঠে চাচার জানাজায় অংশ নেন ডা. মুরাদ হাসান। জানাজা শেষে বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান তালুকদারকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। এর আগে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডা. মুরাদ হাসানের বড় ভাই বিচারপতি মাহমুদুল হাসান তালুকদার, সরিষাবাড়ি উপজেলা চেয়ারম্যান গিয়াস উদ্দিন পাঠান প্রমুখ।

নানা বিষয়ে বিতর্কিত মন্তব্যের কারণে গত ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হন জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। এরপর থেকে সবার আড়ালে চলে যান তিনি। ৯ ডিসেম্বর কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়েন ডা. মুরাদ হাসান। কিন্তু কানাডায় ঢুকতে না পেরে ১২ ডিসেম্বর দেশে ফিরে আসেন তিনি। ৬ জানুয়ারি ৯৯৯ এ ফোন করে মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেন তার স্ত্রী জাহানারা এহসান। পরে এ ঘটনায় ধানমন্ডি থানায় জিডি করেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডা. মুরাদ,প্রকাশ্যে,জামালপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close