শেরপুর প্রতিনিধি

  ২১ জানুয়ারি, ২০২২

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করল ‘ভয়েস অব ঝিনাইগাতী’

শেরপুরের ঝিনাইগাতীতে শীতার্ত ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেছে ‘ভয়েস অব ঝিনাইগাতী’। শুক্রবার (২১ জানুয়ারি) বেলা ১১ টার দিকে যিদনী মডেল স্কুল চত্ত্বরে ৩০০জন শীতার্ত মানুষের হাতে এ কম্বল তুলে দেওয়া হয়।

নিউজার্সিতে অবস্থিত জার্মানির একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির ফার্মা বিভাগের রির্চাড ও ডেভেলপমেন্টের নির্বাহী পরিচালক এবং প্রধান গবেষক ড. জাফল ইকবালের অর্থায়নে এ কম্বল বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ও ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) ফারুক আল মাসুদ।

বিশেষ অতিথি ছিলেন থানার ওসি (তদন্ত) সারোয়ার, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আব্দুস সামাদ, যিদনী স্কুলের প্রধান শিক্ষক মো. কাউছার আহমেদ লালন, সমাজকর্মী সোহেল প্রমুখ।

কম্বল হাতে পেয়ে বৃদ্ধা আজিরন খাতুন বলেন, কয়েক দিনের শীতে মোটা একটা কাপড়ের জন্য একটু ভালো করে ঘুমও পাড়বের পারতেছিলাম না। শীতে খুব কষ্ট করে রাত পার করতিছিলেম। কত জনেক কইছি একটা কম্বল দেওয়ার জন্য, কেউ দেয় না। আজ ইনারা (ভয়েস অব ঝিনাইগাতী) একটা কম্বল দিল। আইজ রাইতে খুব ভালো কওে ঘুম হইব।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তাই বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান।

ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা মো. জাহিদুল হক মনির বলেন, প্রতিবছরের ন্যায় এবারও শুধুমাত্র শীতার্ত মানুষের কথা মনে রেখে আমরা কম্বল বিতরণ করেছি। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি। এ কার্যক্রম চলমান থাকবে বলে জানান তিনি। আমরা মানুষের বিপদে আপদে পাশে থেকে কাজ করে যাচ্ছি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেরপুর,ঝিনাইগাতী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close