তালতলী (বরগুনা) প্রতিনিধি

  ১৯ জানুয়ারি, ২০২২

তালতলীতে ফায়ার সার্ভিসের গাড়িতে আগুন

ছবি : প্রতিদিনের সংবাদ

বরগুনার তালতলীতে নবনির্মিত ফায়ার সার্ভিসের অফিস উদ্বোধনের আগমূহুর্তে একটি পানিবাহি গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

বুধবার (১৯ জানুয়ারি) বিকাল সাড়ে চার টার দিকে উপজেলা সড়ক এলাকায় এই অগ্নিকাণ্ড ঘটে। এ সময় ফায়ার সার্ভিস সদস্যদের গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ বিছানা-পোশাক পুড়ে যায়।

তালতলী ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলা সদর এলাকায় নির্মিত ফায়ার সার্ভিস স্টেশনটি উদ্বোধনের অপেক্ষায় ছিলো। বুধবার বিকালে আমতলী থেকে ফায়ার সার্ভিস সদস্যসহ কর্মকর্তারা একটি পানিবাহীসহ তিনটি গাড়ি নিয়ে তালতলীতে আসেন। এই তিনটি গাড়ির ভেতরে পানিবাহী একটি গাড়ি ফায়ার সার্ভিস স্টেশনে প্রবেশের মুহুর্তেই আগুন লেগে যায়। পরে স্থানীয়দের সহায়তায় ওই গাড়িতে লাগা আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

ফায়ার সার্ভিস সদস্যরা জানান, গাড়িটি পিছনের দিক থেকে অর্ধেক ও ফায়ার সার্ভিস সদস্যদের গুরুত্বপূর্ণ জিনিসপত্রসহ বিছানা-পোশাক পুড়ে যায়। তবে কীভাবে আগুন ধরেছে বা কী পরিমাণ ক্ষতি হয়েছে তা পরে জানানো হবে বলেও জানান তারা।

তবে ফায়ার সার্ভিস দাবি করেন আমতলী-তালতলী সড়ক খারাপ থাকায় গাড়িটি চালিয়ে আসায় মেশিন গরম হয়ে এমন অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। এদিকে বাকি দুইটি গাড়ির কোনো সমস্যা হয়নি।

স্থানীয় ইউসুফ, আলী আকবর, আল -আমিনসহ একাধিক ব্যক্তি জানান, পিছন থেকে আগুন লাগা অবস্থায় গাড়িটি অফিসের ভিতরে ঢোকে। এর পরে ফায়ার সার্ভিসের সদস্যরাসহ আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করি। গাড়িটির পিছনের দিকটা পুড়ে যায় ও একটি মটর-মেশিন সম্পূর্ণ ছাই হয়ে যায়।

বরগুনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-সহকারী পরিচালক (চ.দা.) জাহাঙ্গীর আহমেদ বলেন, আপনারা এই নিউজটা করিয়েন না। তাহলে তালতলীর জন্য খারাপ হবে। আমি চাই দ্রুত এই ফায়ার সার্ভিস স্টেশনটি উদ্বোধন হোক। তিনি আরও বলেন, কী কারণে আগুন লাগছে ও কী পরিমাণ ক্ষতি হয়েছে তা খতিয়ে দেখা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তালতলী,ফায়ার সার্ভিস,গাড়িতে আগুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close