রায়পুরা (নরসিংদী) প্রতনিধি

  ১৭ জানুয়ারি, ২০২২

দোকানির সাথে সংঘর্ষে ৫ শিক্ষার্থী আহত

নরসিংদীর রায়পুরায় সেরাজনগর এমএ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে এক দোকানির সংঘর্ষের ঘটনায় অন্তত ৫জন শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার দুপুরে স্কুল ছুটির পর শিক্ষার্থী ও দোকানির মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে দোকানির রডের আঘাতে ৪-৫জন শিক্ষার্থী আহত হয়।

আহতরা হল- সেরাজনগর এমএ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র সাকিব (১৩), এসএসসি পরিক্ষার্থী মহিত (১৬), যোবায়ের (১৬), ১০ম শ্রেণির ছাত্র সুজনসহ (১৭) আরো কয়েকজন ছাত্র-ছাত্রী আহত হয়েছে। এ ঘটনায় সহপাঠি আহত হওয়ায় চরম ক্ষোভ প্রকাশ করেছে শিক্ষার্থীরা। আহতরা অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছে।

শিক্ষার্থীরা জানান, স্কুল ছুটির পর শিক্ষার্থীরা বের হয়ে স্কুল সংলগ্ন ফরিদের কনফেকশনারির দোকানের সামনে দাঁড়ায়। পরে দোকানে থাকা একজন তাদের অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। পরে এক পর্যায়ে দোকানি ও শিক্ষার্থী সাকিবের সাথে কথা কাটাকাটি হয়। পরে দোকানি দোকান থেকে রড বের করে এনে সাকিবের মাথায় আঘাত করলে সাকিবের মাথা ফেটে যায়। পরে সাকিবের সহপাঠিরা তাকে ধরতে গেলে দোকানি তার সাথে থাকা আরোকজন তাদের পেটাতে থাকে। পরে বিদ্যালয়ের শিক্ষকেরা সাকিব সহ শিক্ষার্থীদের চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। পরে পুলিশি ও শিক্ষকদের সহায়তায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সোহরাফ উদ্দিন সাংবাদিদেও বলেন, যেহেতু এটা একটা শিক্ষা প্রতিষ্ঠান আমার বিদ্যালয়ের ছেলেরা যদি কোন বেয়াদবি করে থাকে তাহলে তারা আমাকে জানাতে পারতো। তা না করে আমার শিক্ষার্থীদের উপর এমন নির্মম নির্যাতন যা সহ্য করার মতো নয়। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচারের দাবি করছি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজগর হোসেন বলেন, স্কুলের প্রধান শিক্ষক ও বাজার কমিটির সাথে আলোচনার মাধ্যমে তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এ ব্যাপরে রায়পুরা থানার ওসি অপরাধ আতাউর রহমান জানান, পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে। স্কুল কর্তৃপক্ষ এখনো পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। তারপরও আলোচনার মাধ্যমে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রায়পুরা,নরসিংদী
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close