​​​​​​​নওগাঁ প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২২

নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় গৃহবধূ নিহত, আহত স্বামী

নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় সাথী বানু ( ৩০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ওই গৃহবধূর স্বামী আকরাম আলী (৪৫)।

রবিবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর যমুনি নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত আকরাম আলীকে নওগাঁ ২৫০শয্যা জেলারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে নওগাঁ শহরের বরুনকান্দি এলাকায় নিহতের ছোট বোনের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেল যোগে স্ত্রী সাথী বানুকে নিয়ে সদর উপজেলার নিজ বাড়ি বালিয়াগাড়ী গ্রামে ফিরছিলেন আকরাম আলী। এসময় দুবলহাটি ইউনিয়ন এর যমুনি নামক স্থানে পৌছালে তাদের উপর হামলা চালায় ৫-৬ জন দুর্বৃত্ত। মোটরসাইকেল চলা অবস্থায় দুর্বৃত্তরা পিছন থেকে লাঠি দিয়ে তাদের মাথায় আঘাত করলে, মোটরসাইকেল থেকে পড়ে যায় স্বামী-স্ত্রী। এসময় আকরামের মাথায় হেলমেট থাকায় তার কিছু না হলেও স্ত্রী সাথীর মাথায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় রাত ১টার দিকে আকরামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহত আকরাম আলী বলেন, হামলাকারীরা ৫-৬জন ছিল। মুখে কালো মাস্ক পড়ার কারণে আমি কাউকে চিনতে পারিনি। আমার চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তারপর আমি জ্ঞান হারিয়ে ফেলি।

যদি হামলাকারীরা ছিনতাইকারী হয় তাহলে আপনার মোটরসাইকেল বা কাছে থাকা অন্যান্য জিনিসপত্র নিয়ে গেলনা কেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জানিনা কেন তারা হামলা করলো। কি তাদের উদ্দেশ্য ছিল। তবে হয়তো আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার কারণে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। যারা এর সাথে জড়িত আমি তাদের শাস্তি চাই।

নিহত গৃহবধূ সাথী বানুর বাবা বগুড়া জেলার আদমদিঘী উপজেলার যোগীপুকুর গ্রামের বাসিন্দা শহিদুল হক জানান, কেন আমার মেয়েকে হামলা করে মেরে ফেলা হলো। আর কারা জড়িত কিছুই জানিনা। আমার জামাই মারাত্বকভাবে আহত হয়েছেন। যদি ছিনতাই এর জন্য হামলা হয় তাহলে এভাবে মারতে পারেননা। আর মোটরসাইকেল বা মেয়ে ও জামাইয়ের কাছে থাকা কিছুই নিয়ে যায়নি হামলাকারীরা। জানিনা কেন হলো এমনটা। আমি আজ ( সোমবার ) বিকেল সাড়ে ৩টার দিকে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছি। প্রশাসনের কাছে অনুরোধ করছি যারা আমার মেয়েকে হামলা করে হত্যা করে করেছে তাদের গ্রেপ্তার করা হোক। তাদের কঠিন শাস্তির দাবি করছি।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) নজরুল ইসলাম জুয়েল বলেন, দুর্বৃত্তদের হামলায় হামলায় ঘটনাস্থলেই গৃহবধূ নিহত সাথী বানু নিহত হয়। আর আহত সাথীর স্বামী আকরাম আলী বর্তমানে নওগাঁ ২৫০শয্যা জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত সাথীর মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুর ১টার দিকে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
​​​​​​​নওগাঁ,হামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close