নোয়াখালী প্রতিনিধি

  ১৭ জানুয়ারি, ২০২২

দ্বিতীয়বার নোয়াখালী পৌরসভার মেয়র সোহেল

মো. সহিদ উল্যাহ খান সোহেল

প্রায় দেড়শ বছরের ঐতিহ্যবাহী নোয়াখালী পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মো. সহিদ উল্যাহ খান সোহেল দ্বিতীয় দফায় মেয়র নির্বাচিত হয়েছেন।

রবিবার রাত সাড়ে ৮টায় জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. রবিউল আলম এই বেসরকারি ফল নিশ্চিত করেন।

তিনি জানান, সকাল ৮টা থেকে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলে। সন্ধ্যায় গণনা শেষ হয়। আওয়ামী লীগ প্রার্থী সহিদ উল্যাহ খান সোহেল ২৬ হাজার ৪০৮ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কম্পিউটার প্রতীকের শহিদুল ইসলাম কিরণ (স্বতন্ত্র) ৮ হাজার ৬২৮ ভোট এবং মোবাইল প্রতীকের প্রার্থী লুৎফুর হায়দার লেলিন ২ হাজার ২৪৪ ভোট পেয়েছেন। মেয়র পদে সাত প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

উৎসবমুখর এই নির্বাচনে প্রতিটি কেন্দ্রে সকালের দিকে ভোটারের ভিড় থাকলেও বেলা বাড়ার সঙ্গে উপস্থিতি কমে যায়। নির্বাচনের আগে ভোটারদের মাঝে উৎকণ্ঠা দেখা গেলেও ভোটের দিন কোনো ধরনের বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণভাবে শেষ হয় ভোটগ্রহণ।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ৩৪টি কেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ করা হয়। প্রতিকূল আবহাওয়া মাড়িয়ে সকালে কেন্দ্রে হাজির হন ভোটাররা। তবে ভোট কেন্দ্রে পুরুষের চেয়ে নারী ভোটারদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নোয়াখালী পৌরসভা,মেয়র সোহেল,সহিদ উল্যাহ খান সোহেল,আওয়ামী লীগ,নির্বাচন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close