কুষ্টিয়া প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ২জন আহত হয়েছেন। শনিবার বেলা ১টার দিকে বিত্তিপাড়া বাজারে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আলমডাঙ্গা উপজেলার জামজামী গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ছলেমান আলী (৪৫) এবং ভদুয়া গ্রামের আফতাব মন্ডলের ছেলে উসমান (৬০)। গুরুতর আহত অবস্থায় ভ্যানচালক কামাল (৪৩) ও যাত্রী নজরুলকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতদের বাড়ি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গায়। আহত ও নিহতরা একই এলাকার বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঝাউদিয়া থেকে আসা যাত্রীবাহী একটি ভ্যান কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়ক পার হওয়ার সময় ঝিনাইদহ থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানের যাত্রী ওসমান মারা যান এবং গুরুতর আহত অবস্থায় ভ্যানচালকসহ ৩জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় ছলেমান মারা যান।

কুষ্টিয়া হাইওয়ে থানার ওসি উদ্রিস আলী জানান, কুষ্টিয়ার বিত্তিপাড়া সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে একজন নিহত হয়েছে এবং আহত অবস্থায় কুষ্টিয়া ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি হওয়ার পর একজন মারা গেছে। ভ্যানচালকসহ ২জন চিকিৎসাধীন। এ ঘটনার পর ট্রাক চালক ট্রাক ফেলে পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুষ্টিয়া,সড়ক দুর্ঘটনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close