বেতাগী (বরগুনা) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

বেতাগী-বরগুনা রুটে দুদিন ধরে বাস চলাচল বন্ধ

প্রতীকী ছবি

বাস ও থ্রি হুইলার চালক-শ্রমিকদের সংঘর্ষের জেরে বেতাগী-বরগুনা রুটে দুইদিন যাবৎ বাস চলাচল বন্ধ রেখেছে মালিক সমিতি। এতে ভোগান্তি পোহাচ্ছেন পথচারীরা। জেলা বাস মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক গোলাম কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার মহাসড়কে অবৈধ ইজিবাইক, ব্যাটারিচালিত রিকশা ও মাহেন্দ্র চলাচল না করার জন্য অনুরোধ করা হয় বরগুনা বাসমালিক সমিতির পক্ষে। এতে তারা ক্ষিপ্ত হয়ে বেতাগী-বরগুনা সড়কের বিভিন্ন স্থানে ৫/৬ বাস ভাঙচুর করে এতে চালকসহ ১৫ জন শ্রমিক আহত হয়। এরপর থেকেই ঘটনার বিচার না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য বাস চলাচল বন্ধ থাকবে বলে ঘোষণা দেয় আন্তঃজেলা বাস মালিক-শ্রমিক সমিতি।

এ বিষয়ে বরগুনা জেলা বাস মালিক-শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাবুদ্দিন সাবু বলেন, দীর্ঘদিন ধরে মহাসড়কে অবৈধ ইজিবাইক, ব্যাটারিচালিত রিকশা ও মাহেন্দ্র চলাচল বন্ধের জন্য জেলা প্রশাসন ও প্রশাসকের কাছে অনুরোধ করে আসছি। আমাদের কোটি কোটি টাকার বিনিয়োগে এদের কারণে ধ্বস নেমে এসেছে।এছাড়ও ঘটে যাওয়া ঘটনার সঠিক বিচার না পেলে বেতাগী-বরগুনা রুটে বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকবে।

এ বিষয়ে বরগুনার সদর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) তারিকুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। বিষয়টি সুরাহার জন্য উভয় পক্ষের সাথে আলোচনা চলছে। যারা আইন হাতে তুলে নিয়েছে তাদের বিচারের আওতায় আনা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বেতাগী,বরগুনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close