দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দাবি

দোহারে প্রার্থীদের সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় ১৯টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৪ জানুয়ারি প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে শুরু হয়েছে নির্বাচনের অনুষ্ঠিকতা।

এরই ধারাবাহিকতায় শনিবার দুপুর ১২টায় দোহার উপজেলা পরিষদে পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যান, ইউপি সদস্য নারী ও পুরুষ প্রার্থীদের নিয়ে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত মতবিনিময় সভা করেছেন ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম।

অনুষ্ঠানের আয়োজন করেন দোহার উপজেলা প্রশাসন ও দোহার নির্বাচন অফিস। এ সময় প্রধান অতিথির বক্তব্যে ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম বলেন, আপনারা যারা নির্বাচনে অংশগ্রহণ করছেন তাঁরা মেহেরবানি করে কেউ আচরণবিধি লঙ্ঘণ করবেন না। আইন লঙ্ঘন করলে শাস্তি পাবেন এমনকি আপনার মনোনয়নটিও বাতিল হয়ে যেতে পারে। আইনের প্রতি শ্রদ্ধা রেখে সবাইকে নির্বাচন করার আহবান জানান তিনি। এসময় প্রার্থীরা জেলা প্রশাসকের কাছে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান। দাবির পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসক একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে বলে প্রার্থীদের আশ^স্থ করেন।

দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মো. মারুফ হোসেন সরদার, ঢাকা জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মো. মুনীর হোসাইন খান, দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফজলে রাব্বি, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তফা কামাল, দোহার উপজেলায় নির্বাচনী কর্মকতা রেজাউল করিম প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
দোহার,নবাবগঞ্জ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close