শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ১৫ জানুয়ারি, ২০২২

শ্রীপুরে ছাত্রলীগ নেতা নয়ন হত্যায় মামলা

গাজীপুরের শ্রীপুরে চাঞ্চল্যকর ছাত্রলীগ নেতা নয়ন হত্যাকার ঘটনায় শুক্রবার রাতে মামলা হয়েছে। নিহতের ভাই রতন শেখ বাদী হয়ে ২১জন এবং ১০জন অজ্ঞাত ব্যক্তিসহ ৩১ জনের বিরুদ্ধে মামলা করেছেন। মামলার প্রধান আসামি করা হয়েছে কাওরাইদ যুব পরিষদের সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা খায়রুল ইসলাম মীরকে।

মামলা সূত্রে জানা যায়, বৃহসপতিবার (১৩জানুয়ারি) রাতে উপজেলার কাওরাইদ বাজারে আ'লীগ অফিসে ছাত্রীগ নেতা নয়ন শেখকে অবরুদ্ধ করে মারপিট করা হয়। আত্ম রক্ষার জন্য দৌড়ে পালানোর সময় পুকুরে পড়ে যায় নয়ন। এ সময় খায়রুল মীর ও তার সহযোগীরা পুকুরে ফেলে পিটিয়ে নয়নকে হত্যা কের। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।

শুক্রবার রাত সাতটার দিকে বেলদিয়া গ্রামে নয়নের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

এদিকে নয়ন হত্যাকার দু'দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হয়নি। শনিবার দুপুরে নয়নের বাড়িতে গিয়ে দেখাযায় নয়নের বৃদ্ধা মা মনোয়ারা বেগম পুত্রশোকে অসুস্থ্য হয়ে পড়েছেন।

শোকে কাতর মনোয়ারা বলেন, খায়রুল তার লোকনিয়ে আমার ছেলেকে হত্যা করেছে। আমি এলাকার অনেক নেতার হাতে পায়ে ধরেছি। তারা নয়নকে ছাড়েনি। প্রাণে বাচতে নয়ন পুকুরে পরেও বাঁচতে পারেনি। আমি নয়ন হত্যাকারীদের বিচার চাই।

মামলার বাদী নয়নের বড় ভাই রতন শেখ জানান, ঘটনার দুদিন পার হলেও কোন আসামি গ্রপ্তার হয়নি। তিনি অবিলম্বে আসামিদের ধরে আইনের আওতায় আনার দাবি করেন।

মামলার তদন্ত কর্মকর্তা শ্রীপুর থানার পরিদর্শক অপারেশন গোলাম সারওয়ার জানান, ঘটনার পর থেকে অভিযোক্তরা পলাতক আছে। আসামীদের ধরতে পুলিশের একাধিক টিম কাজ করছে। খুব দ্রুতই তাদের গ্রপ্তার করে আইনের আওতায় আনা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,গাজীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close