reporterঅনলাইন ডেস্ক
  ১৪ জানুয়ারি, ২০২২

আসামি ধরতে গিয়ে গুরুতর আহত ওসি

আসামি ধরতে গিয়ে গুরুতর আহত হয়েছেন হবিগঞ্জের বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির। গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি সাহেব আলীকে ধরতে গেলে তিনি পালানোর চেষ্টা করেন। তাকে ধাওয়া করতে গিয়ে পা ফসকে পড়ে গেলে তার পা ভেঙে যায়। তাকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) উপজেলার মিরপুরে নারী ও শিশু নির্যাতন দমন মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি সাহেব আলীকে ধরতে গিয়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মিরপুর তিতারকোনা গ্রামের ইয়াকুব উল্লাহর ছেলে সাহেব আলী নারী ও শিশু নির্যাতন দমন মামলার পলাতক আসামি। গ্রেফতারি পরোনায়ানাভুক্ত এ আসামি দীর্ঘদিন ধরে আত্মগোপনে রয়েছেন।

গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে ওসি আলমগীর কবীরের নেতৃত্বে তিতারকোনা গ্রামে অভিযান চালায় পুলিশ। এসময় সাহেব আলীকে ধরতে গেলে তিনি পালানোর চেষ্টা করেন। তাকে ধাওয়া দিলে পা ফসকে পড়ে যান ওসি আলমগীর কবির। এতে তার পা ভেঙে যায়।

তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকার পুলিশ হেডকোয়ার্টার হাসপাতালে পাঠানো হয়।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রকিবুল ইসলাম খান বলেন, ওসি (তদন্ত) আলমগীর কবির পা ফসকে পড়ে গিয়ে পা ভেঙে যাওয়ার সুযোগে আসামি সাহেব আলী পালিয়ে গেছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পুলিশ,হবিগঞ্জ,বাহুবল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close