কক্সবাজার প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

ঈদগাঁওতে বাসচাপায় হতাহত ৫

কক্সবাজারের ঈদগাঁওতে যাত্রীবাহী পূর্বাণী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো ৩ জন। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে, আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেল ৪ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও মেহের ঘোনা ফরেষ্ট অফিস সংলগ্ন পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও দুর্ঘটনার পর উদ্ধারে অংশ নেয়া আনোয়ার হোসেন জানান, বাসা ও সিএনজি গাড়ির মুখোমুখি সংঘষের ঘটনায় সিএনজি চালক জিসান ও যাত্রী তসলিমা আকতার ঘটনাস্থলে মারা যায়। এতে আহত হয় আরো তিন জন। আহতদের সবার অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় বাসিন্দা ও শাহ জব্বারিয়া দাখিল মাদ্রাসার সহকারি সুপার মৌলানা নূরুল আজিম জানান, কক্সবাজারগামী সিএনজি গাড়ি ও চট্টগ্রামমুখী পূরবী পরিবহনের বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি বেবিট্যাক্সিটি বাসের নীচে ঢুকে দুমড়ে মুচড়ে যায়। তিনি আরো জানান, নিহত ও আহতরা চকরিয়া উপজেলার খুটাখালী এলাকা থেকে কক্সবাজার যাচ্ছিল।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম জানান, নিহত দুইজন ছাড়াও আশঙ্কাজনক অবস্থায় শফিকুর রহমান ও ছেনুয়ারা বেগম নামের অপর দুই যাত্রীসহ তিনজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া দুর্ঘটনা কবলিত গাড়ী দুইটি স্থানীয়দের সহায়তায় উদ্ধার কওে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। পাশাপাশি নিহতদেও লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঈদগাঁও,বাসচাপা,হতাহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close