তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

  ১৪ জানুয়ারি, ২০২২

তেঁতুলিয়ায় ইয়াবাসহ পুলিশের হাতে আটক মাদক কারবারি

ছবি : প্রতিদিনের সংবাদ

পঞ্চগড় তেঁতুলিয়ায় ৮০ পিচ ইয়াবাসহ আনারুল হক (৬৩) নামের এক মাদক কারবারিকে আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় সদর ইউনিয়নের চান্দামারী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত আনারুল হক ওই এলাকার মৃত হাজী মহিউদ্দিনের ছেলে।

থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার ওসি আবু ছায়েম মিয়ার নির্দেশনায় এসআই দীনবন্ধু রায়ের নেতৃত্বে এসআই তপন কুমার রায়, এএসআই তাহমিদুল ও সঙ্গীয় ফোর্সসহ চান্দামারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ৮০ পিচ ইয়াবাসহ গ্রেপ্তার করে থানা হেফাজতে রাখা হয়েছে।

পুলিশ আরও জানান, আটককৃত মাদক কারবারি আনারুল হকের ছেলে পোল্ট্রি বাবুও পুলিশের চিহ্নিত কুখ্যাত মাদক কারবারি। ওই এলাকার স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ওই পরিবারের বাপ-বেটা মিলে এলাকার যুব সমাজসহ তেঁতুলিয়ার বিভিন্ন স্পটে এই মাদক ব্যবসা চালিয়ে আসছে।

এ বিষয়ে মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে আনারুল হক নামের ৮০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে। এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা প্রস্তুতি চলছে। মামলা রুজুর পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,তেঁতুলিয়া,ইয়াবা,আনারুল হক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close