কুমিল্লা প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২২

কুমিল্লার উন্নয়ন নিয়ে এলজিইডির আলোচনা সভা 

ছবি : প্রতিদিনের সংবাদ

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) আওতাধীন কুমিল্লা জেলার চলমান উন্নয়ন কার্যক্রমের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে কুমিল্লা জেলা এলজিইডির কার্যালয়ের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উন্নয়ন কার্যক্রম আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন।

আলোচনা সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি কুমিল্লা অঞ্চলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুশান্ত কুমার পাল।

এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মীর্জা মো. ইফতেখার আলী।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, লক্ষীপুর, ফেনী ও নোয়াখালী জেলার নির্বাহী প্রকৌশলীবৃন্দ, এলজিইডি কুমিল্লার সিনিয়র সহকারী প্রকৌশলী, উপজেলা প্রকৌশলী ও সহকারী প্রকৌশলীবৃন্দ।

কুমিল্লা জেলার চলমান উন্নয়ন কার্যক্রমসমূহের উপর অনুষ্ঠিত আলোচনা সভায় অংশগ্রহণ করে প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন উপস্থিত কর্মকর্তাবৃন্দ, কুমিল্লা জেলার উপজেলা প্রকৌশলীবৃন্দ ও এলজিইডি, কুমিল্লার অন্যান্য কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় করেন।

কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, সততা ও আন্তরিকতার সাথে সঠিকভাবে অর্পিত দায়িত্ব পালন করতে হবে। তিনি কর্মকর্তাদের নির্দেশ প্রদান করেন সঠিকভাবে সঠিক নিয়মে দায়িত্ব পালন করার জন্য।

সভা শেষে প্রধান প্রকৌশলী শেখ মোহাম্মদ মহসিন এলজিইডি কুমিল্লা অফিস প্রাঙ্গণে বৃক্ষরোপণ করেন। পরে তিনি লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার উদ্দেশ্যে যাত্রা করেন। সেখানে তিনি চলমান উন্নয়ন কাজগুলো পরিদর্শন করেন এবং স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সাক্ষাৎ করেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা,এলজিইডি,আলোচনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close