ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২২

ধামইরহাটে সাবেক ইউপি সদস্যের স্ত্রীর মহদেহ উদ্ধার

প্রতীকী ছবি।

নওগাঁর ধামইরহাটে সাবেক ইউপি সদস্যের স্ত্রী জান্নাতুল ফেরদাউস (৩৫) নামের এক গৃহবধূর মহদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। এবিষয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার তিন নম্বর আলমপুর ইউনিয়নের অর্ন্তগত মঙ্গলিয়া এলাকার মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে সকালে স্থানীয়রা তার মহদেহ দেখতে পেয়ে থানা পুলিশে খবর দেন। সে একই এলাকার সাবেক ইউপি সদস্য মো. ইফতেখার আশরাফের স্ত্রী।

স্থানীয়রা জানান, নিহত জান্নাতুল ফেরদাউস ঘটনার আগের দিন সন্ধায় বীরগ্রাম বাজারের একটি দোকান থেকে বিকাশ একাউন্টের মাধ্যমে কয়েক হাজার টাকা উত্তোলন করেন। আর সেই টাকার লোভে পড়ে তার মাথায় আঘাত করে হত্যার পর ওই ফাঁকা ফসলি মাঠের মধ্যে ফেলে টাকা নিয়ে চলে যায়।

এ বিষয়ে স্বামী ইফতেখার আশরাফ জানান, আমার স্ত্রীকে বেশ কিছুদিন থেকে কয়েকজন মোবাইল ফোনসহ বিভিন্নভাবে বিরক্ত করত। আমার ধারণা তারা আমার স্ত্রীকে হত্যা করেছে। আমি প্রশাসনের নিকট আমার স্ত্রী হত্যার বিচার চাই।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম রাকিবুল হুদা জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মহদেহ উদ্ধার করেন এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরির মাধ্যমে লাশ জেলা মেডিকেল হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। তদন্ত চলমান রয়েছে এই মুহূর্তে হত্যার আসল ঘটনা কিছু বলা যাচ্ছেনা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close