তালতলী (বরগুনা) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২২

বানরের বাচ্চা দেওয়ার কথা বলে জঙ্গলে নিয়ে শিশু বলাৎকার

প্রতীকী ছবি

বরগুনার তালতলীতে বানরের বাচ্চা দেওয়ার কথা বলে, জঙ্গলে ডেকে নিয়ে ১০ বছরের এক শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার সোনাকাটা ইউনিয়নের বড় আমখোলা গ্রামে দুলাল দাশের ছেলে সাগর দাশের (১৯) বিরুদ্ধে এমন অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার দুপুরে।

ভুক্তভোগী ওই শিশুর বাবা আ. বারেক ঘটনাটির বর্ণনা দিয়ে বলেন, গত রবিবার দুপুরে ভাত খেয়ে আমার ছোট দুই ছেলে হাসান (১০) ও হোসেন (৯) বাড়ির পাশে খেলার সময় একই এলাকার দুলাল দাস এর ছেলে সাগর দাস (১৯) হাসানকে বানরের বাচ্চা দেওয়ার কথা বলে জঙ্গলের ভেতরে ডেকে নিয়ে বলাৎকার করে। এ ঘটনায় আমার ছোট ছেলে হোসেন দেখতে পেয়ে ডাক চিৎকার দিলে সাগর পালিয়ে যায়, পরে আমার স্ত্রী নাসিমা বেগম হাসানকে উদ্ধার করে।

শিশুটির মা নাসিমা বেগম বলেন, প্রতিবেশী দুলালের ছেলে সাগর দাস প্রায় সময়ই আমার ছেলেকে ডেকে নিয়ে বলাৎকার করে। ঘটনার দিন আমি দৌড়ে গিয়ে মাটির উপর হাসানকে পড়ে থাকতে দেখি। পরে সাগরের মাকে বিষয়টি জানালে তিনি বিচারের আশ্বাস দেন। এর আগেও সাগর ফাঁকা ঘর পেয়ে দোতালায় উঠিয়ে হাসানকে বলাৎকার করে। লোকলজ্জার কারণে এতদিন কারো কাছে বিষয়টি জানাইনি। বিচার করার আশ্বাস দিলেও এখন সাগরের পরিবার বিভিন্ন তালবাহানা ও অস্বীকার করছে। আমি এর বিচার চাই, যাতে এরকম ঘটনা আর কারো সঙ্গে না ঘটে।

অভিযোগ অস্বীকার করে সাগর বলেন, আমার কোনো দোষ নেই, এসব কাজ আমি করি না। আমাদের নামে মিথ্যা দুর্নাম করছে। ঘটনার দিন আমি আমার বাবার সঙ্গে জঙ্গলের ভেতরে কাঁকড়া ধরছিলাম।

সোনাকাটা ইউনিয়নের চেয়ারম্যান সুলতান ফরাজী বলেন, এ ব্যাপারে ভুক্তভোগী অথবা দুলাল দাশ কেউই আমাদের কাছে কোনো কিছুই জানায়নি।

এ বিষয়ে তালতলী থানার (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, থানায় এ রকমের কোনো অভিযোগ দেয়নি কেউ। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বরগুনা,তালতলী,জঙ্গল,বলাৎকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close