টঙ্গীবাড়ি (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২২

ঢাকা-মাওয়া সড়কে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ১

ছবি : প্রতিদিনের সংবাদ

মুন্সীগঞ্জ শ্রীনগরে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানকে যাত্রীবাহী একটি বাস পেছন থেকে ধাক্কা দেওয়ায় ঘটনাস্থলেই রিপন মিয়া (২২) নামে এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ১০ জন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ৮টায় এক্সপ্রেসওয়ের বেজগাঁও এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহতরা হচ্ছেন- নূপুর রানী (৩১), শিব শংকর (৩০), মিরাজ (৩০), ইমরান (২৫), দুলাল (২৭), রাকিব ফরাজী (২০), মিল্টন (৩২)কে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। বাকি তিনজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রেফার করে দেয়া হয়েছে। আহতদের অধিকাংশের বাড়ি পিরোজপুর জেলায়।

প্রত্যক্ষদর্শী ও শ্রীনগর ফায়ার সার্ভিস সূত্র জানান, সকালে এক্সপ্রেসওয়ের ঢাকা থেকে মাওয়ামুখী লেনে শিমুলিয়া ঘাটে যাচ্ছিল মেঘলা পরিবহনের যাত্রীবাহী বাসটি। সকাল ৮টায় বাসটি বেজগাঁও পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে চলন্ত সিমেন্ট বোঝাই একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় বাসের সামনের অংশ। ঘটনাস্থলেই নিহত হন বাসযাত্রী রিপন মিয়া (২২)। ঘটনস্থালে আহত হন আরো ১০ যাত্রী। তবে কাভার্ডভ্যানের চালক-হেলপার অক্ষত রয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবজাল হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত গাড়ি পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঢাকা-মাওয়া,এক্সপ্রেসওয়ে,মুন্সীগঞ্জ,শ্রীনগর,বাসের ধাক্কা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close