ধুনট (বগুড়া) প্রতিনিধি

  ১২ জানুয়ারি, ২০২২

ধুনটে মিক্সার মেশিনে কাপড় জড়িয়ে শ্রমিকের মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ার ধুনটে মাটি ও কাঁদা মেশানোর মেশিনের (মিক্সার মেশিন) সাথে পরনের কাপড় জড়িয়ে ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে। বুধবার সকালের দিকে উপজেলার কুড়িগাতী গ্রামে ‘বন্ধু’ ইটভাটায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সোলেমান মিয়া (৭০) কুড়িগাতী গ্রামের আহাদ বক্সের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, সোলেমান মিয়া দীর্ঘদিন ধরে ইটভাটায় শ্রমিকের কাজ করেন। অন্যান্য দিনের মত বুধবার ভোরে তিনি কাজে যোগ দেন। সকাল সাড়ে আটটার দিকে মাটি ও কাঁদা মেশানোর মেশিনের সাথে অসাবধানতা বশত তার পরনের কাপড় জড়িয়ে যায়।

এ সময় তিনি গুরুতর আহত হন। সহকর্মীরা তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১১ টার দিকে তার মৃত্যু হয়।

ইটভাটা মালিক জোবায়ের আহমেদ জানান, কাজ করতে গিয়ে অসাবধানতা বশত মেশিনের সাথে জড়িয়ে সোলেমান মিয়া আহত হন। চিকিৎধীন অবস্থার তার মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় আইনী প্রক্রিয়া শেষে লাশ দাফন করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, কোন অভিযোগ না থাকায় দুর্ঘটনার শিকার শ্রমিকের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ধুনট,বগুড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close