তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

তেঁতুলিয়ায় থ্রি হুইলারের ধাক্কায় প্রধান শিক্ষকের মৃত্যু

তেঁতুলিয়ায় থ্রি-হুইলারের ধাক্কায় প্রাণ গেল এরশাদ হোসেন জুলফিকার (৫৪) নামে প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষকের। মঙ্গলবার সকালে আজিজনগর রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত এরশাদ সদর ইউনিয়নের মাথাফাটা গ্রামের রত্মগর্ভা পরিবারের মৃত ইয়াসিন আলীর জ্যেষ্ঠ ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শিক্ষক এরশাদ হোসেন জুলফিকার সকালে বাড়ি থেকে মোটরসাইকেল করে অফিসের দিকে আসছিলেন। আজিজনগর রোডে আসার সময় থ্রি হুইলারের সাথে মোটরসাইকেলে ধাক্কা লাগলে গুরুতর আহত হয়ে মাটিতে পড়ে যান। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে সেখান থেকে দ্রুত উন্নত চিকিৎসার জন্য রংপুরে প্রেরণ করা হয়। রংপুর যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

তার মৃত্যুতে উপজেলা প্রশাসন, শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও সুধীজনসহ সর্বত্র মহলে নেমে এসেছে শোকের ছায়া।

এরশাদ হোসেন জুলফিকার বুড়াবুড়ি মন্ডলপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির তেঁতুলিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তিনি রত্মগর্ভা পরিবারের জৌষ্ঠ ছেলে। তার তিন ভাইয়ের মধ্যে আকরাম হোসেন জাকারিয়া জামরিগুড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সেজো একেএম মিজানুর রহমান স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রণালয়ের উপসচিব ও ছোট ভাই নীলফামারীর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জায়িদ ইমরুল মোজাক্কিন।

বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির তেঁতুলিয়া উপজেলা শাখার সভাপতি ও প্রধান শিক্ষক মকবুলার রহমান জানান, সহকর্মী এরশাদ হোসেন জুলফিকারের মৃত্যুতে আমাদের অপূরণীয় ক্ষতি হয়ে গেলে। এ শুন্যতা পূরণ হওয়ার মতো নয়।

তার মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী মাহমুদুর রহমান ডাবলু, নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহা, জার্নালিস্ট ক্লাব, নাট্য গোষ্ঠী, আমাদের থিয়েটার, শিল্পকলা একাডেমি, শিশুস্বর্গ, জাগ্রত তেঁতুলিয়াসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও রাজনৈতিক মহল গভীর শোক প্রকাশ করেছেন।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু ছায়েম মিয়া দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তেঁতুলিয়া,পঞ্চগড়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close