টাঙ্গাইল প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

বাংলাদেশ সেনাবাহিনী হবে জনগণের বাহিনী : সেনা প্রধান

সেনা প্রধান জেনারেল এস.এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী হবে জনগণের বাহিনী। সুখে-দুঃখে সকল সময়ে দেশের মানুষের পাশে থেকে যেকোন প্রয়োজনে সর্বোচ্চ আত্মত্যাগ করতে সর্বদা প্রস্তুত রয়েছে সেনাবাহিনী। যে কোন দুর্যোগে আমরা আমাদের সামর্থের মধ্যে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর।

তিনি মঙ্গলবার দুপুরে টাঙ্গাইলের সখীপুর উপজেলার বড় চওনা ইউনিয়নের কুতুবপুর ডিগ্রী কলেজ মাঠে সাগরদীঘি অঞ্চলের অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে একথা বলেন।

সেনা প্রধান আরো বলেন, সারাদেশে আমরা ১ লক্ষ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছি। চিকিৎসা সেবা দিয়েছি। এর পাশাপাশি গবাধি পশুরও চিকিৎসা দিচ্ছে সেনাবাহিনী। স্বাধীনতার সুর্বনজয়ন্তী, একইসাথে বাংলাদেশ সেনাবাহিনীরও সুবর্নজয়ন্তী উদযাপন করছি।

সেনা প্রধান এর আগে ১৯ পদাতিক ডিভিশন ও ঘাটাইল অঞ্চলের শীতকালীন প্রশিক্ষণ পরিদর্শন করেন। এছাড়াও স্থানীয় জনসাধারণকে চিকিৎসা সেবা প্রদানের জন্য পরিচালিত মেডিক্যাল ক্যাম্পেইনের কার্যক্রম পরিদর্শন করেন সেনা প্রধান।

অনুষ্ঠানে ১৯ পদাতিক ডিভিশনের জিওসি ও ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেনসহ সেনাবাহিনীর উর্দ্ধতন সামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বাংলাদেশ সেনাবাহিনী,সেনা প্রধান
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close