মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

মির্জাপুরে গৃহবধূকে ধর্ষণ ও প্রতারণা, গ্রেপ্তার ১

টাঙ্গাইলের মির্জাপুরে এক গৃহবধূকে ধর্ষণ ও প্রতারণার অভিযোগে প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২। সোমবার রাত ৭টার দিকে উপজেলার পাকুল্যা এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত উপজেলার আজগানা ইউনিয়নের চিতেশ্বরী গ্রামের মঈনুল হকের ছেলে লুৎফর রহমান (৪০)।

র‌্যাব জানায়, লুৎফর একটি প্রাইভেট ওষুধ কোম্পানিতে চাকরি করেন। চাকরির সুবাদে ওই গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক গড়ার পর ধর্ষণ এবং মোবাইলে ভিডিও ধারণ ও ছবি তুলে প্রতারণা করেন। সেই সুযোগে ওই গৃহবধূর কাছ থেকে বিভিন্ন সময়ে প্রায় ২০ লাখ টাকা ও স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয়। অশ্লীল ভিডিও-ছবি ফেসবুকে ভাইরাল করবে হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করে ওই গৃহবধূকে। পরে রেহাই পেতে টাঙ্গাইল র‌্যাব-১২’র কাছে একটি লিখিত অভিযাগ দায়ের করেন গৃহবধূ। অভিযোগের সত্যতা পেয়ে অভিযুক্ত লুৎফরকে আটক করতে অভিযানে নামে র‌্যাব। পরে সোমবার রাতে পাকুল্যা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি মোটরসাইকেল, ১টি মোবাইল, ১টি ল্যাপটপ ও নগদ টাকা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বলেন, আটককৃতর বিরুদ্ধে মির্জাপুর থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্ণোগ্রাফি আইনে মামলা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মির্জাপুর,টাঙ্গাইল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close