শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

প্রেমে ব্যর্থ হয়ে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণ

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে প্রেমে ব্যর্থ হয়ে কিশোরী (১৪)-কে দুই বন্ধু মিলে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৯ জানুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের আবদার গ্রামের ঢালী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃতরা হলেন, নেত্রকোনা জেলার সিংগারগালা এলাকার মৃত গনিমিয়ার ছেলে সুমন (১৮) ও ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার বক্তগুরা গ্রামের আ. গফুর মিয়ার ছেলে আল আমিন (৩০)। দুই জনেই আবদার গ্রামের ঢালী পাড়ায় ভাড়া থেকে পোশাক কারখানায় চাকরি করেন। এঘটনায় ভিকটিম বাদী হয়ে সোমবার (১০ জানুয়ারি) রাতে শ্রীপুর থানায় মামলা করেছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রেমিক সুমন ভাড়া বাসায় থেকে এক পোশাক কারখানায় চাকরি করেন। পার্শ্ববর্তী বাসায় থাকা ভিকটিম কিশোরী (১৫)ও স্থানীয় এক পোশাক কারখানায় কাজ করে। সুমন ওই কিশোরীকে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত।

রবিবার রাত এগারোটার দিকে বাসার বাইরে দোকান থেকে বিস্কুট আনতে গেলে সুমন দূর থেকে ভিকটিমকে দেখতে পেয়ে বন্ধু আল-আমিনের সহায়তায় তাকে রাস্তা থেকে তুলে ভাড়া বাসায় নিয়ে দুইজনে তাকে ধর্ষণ করে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, ভিকটিমের অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাৎক্ষণিক দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শ্রীপুর,গাজীপুর,প্রেমে ব্যর্থতা,কিশোরী,দলবদ্ধ ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close