হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

চিরনিদ্রায় শায়িত হাজীগঞ্জের সাংবাদিক তাহের মিসবাহ

ছবি : প্রতিদিনের সংবাদ

চিরনিন্দ্রায় শায়িত হলেন চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের সাজসজ্জা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আবু তাহের মিসবাহ্। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে হাজীগঞ্জ পৌরসভাধীন ৩নং ওয়ার্ড বিলওয়াই গ্রামের হাজী বাড়িতে মরহুমের জানাযা শেষে তাকে দাফন করা হয়। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় অসুস্থতাজনিত কারণে তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৮ বছর।

তিনি স্ত্রী ও ৫ কন্যাসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আবু তাহের মিসবাহর দৈনিক চাঁদপুর দিগন্তের উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত এবং আল-কাউসার স্কুল ও আল-কাউসার মাদরাসার সাবেক শিক্ষক ছিলেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, আবু তাহের মিসবাহ দীর্ঘদিন হৃদরোগ ও কিডনিজনিত রোগে ভুগছিলেন। তিনি রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউট, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও ঢাকা শেরে বাংলা নগর কিডনী হাসপাতালে চিকিৎসার পর সবশেষ বাড়িতে চিকিৎসাধীন থাকাবস্থায় মারা যান।

সাংবাদিক আবু তাহের মিসবাহর মৃত্যুতে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাতীয় পর্যায়ের সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট জাকির মজুমদার, উপজেলা চেয়ারম্যান গাজী মাইনুদ্দিন, পৌর মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি গাজী সালাউদ্দিন, উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুর,হাজীগঞ্জ,সাংবাদিক,আবু তাহের মিসবাহ্,দাফন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close