টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

  ১১ জানুয়ারি, ২০২২

বিজিবির সাঁড়াশি অভিযানে ১০ কোটি টাকার আইস উদ্ধার

ছবি : প্রতিদিনের সংবাদ

কক্সবাজার সীমান্ত উপজেলা টেকনাফে সমুদ্র সৈকতের ঝাউ বাগানে অভিযান চালিয়ে ১০ কোটি ৩২ লাখ টাকার ২ কেজি ৬৪ গ্রাম মাদক ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় কোনো পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) ভোর রাতে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতে ঝাউ বাগান থেকে এই মাদকগুলো উদ্ধার করা হয়।

এবিষয়ে ১১ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০টায় টেকনাফ ব্যাটালিয়নের চিত্তবিনোদন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে ২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, টেকনাফ ব্যাটালিয়নের অধীনস্থ টেকনাফ সী বিচ বিওপি হতে আনুমানিক ৩.৩ কিলোমিটার উত্তরে নোয়াখালীপাড়া এলাকায় মেরিন ড্রাইভ সংলগ্ন সমুদ্র সৈকতের ঝাউ বাগানে পাচারের উদ্দেশ্যে মাদকদ্রব্য লুকানো রয়েছে।

ওই সংবাদের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন সদর থেকে বিশেষ টহল দল ঝাউ বাগানে ব্যাপক তল্লাশি চালায়। এক পর্যায়ে একটি গাছের নিচে লুকানো ১টি প্লাস্টিকের ব্যাগ উদ্ধার করা হয়। ওই ব্যাগের ভেতর ১০ কোটি ৩২ লাখ টাকার ২ কেজি ৬৪ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। পরে ওই এলাকায় টহল দল প্রায় দেড় ঘণ্টা অভিযান পরিচালনা করেও কোনো পাচারকারী কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি।

তিনি আরো জানান, তাদেরকে শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে। উদ্ধারকৃত মালিকবিহীন ক্রিস্টাল মেথ আইস বর্তমানে ব্যাটালিয়ন সদরের স্টোরে জমা রাখা হয়েছে এবং প্রয়োজনীয় আইনি কার্যক্রম শেষে তা উর্ধ্বতন কর্মকর্তা, চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কক্সবাজার,ঝাউ বাগান,বিজিবি,আইস মাদক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close