তালতলী (বরগুনা) প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২২

তালতলীতে মিথ্যা মামলায় কৃষককে হয়রানি

বরগুনার তালতলীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন উপজেলার করইবাড়ীয়া ইউনিয়নের উত্তর ঝারখালী এলাকার কৃষক আব্দুল মান্নান খান (৫০)।

সোমবার (১০ জানুয়ারি) সকালে ১১টায় তালতলী সাংবাদিক ঐক্যজোটের ব্যানারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে বলেন, গত ৩০/১১/২১ তারিখ রাতে কে বা কাহারা কিংবা নিজেরা পরিকল্পিতভাবে সেলিনা বেগমের শরীরে এসিড নিক্ষেপের ঘটনা ঘটায় আমরা কিছুই জানিনা। পরে তার মা সেতারা বেগম বাদী হয়ে তালতলী থানায় একজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন (জি.আর ১৪৮/২১)। এর দশদিন পরে তার ভাই জাকির হাওলাদার আমতলী কোর্টে আব্দুল মান্নান খানসহ পাঁচজনকে আসামি করে এসিড নিক্ষেপের মিথ্যা মামলা দায়ের করেন (১/২১)।

আব্দুল মান্নান খান বলেন, আমরা কৃষক মানুষ। তাদের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত পূর্বের বিরোধ ছিল এ কারণে তারা আমাদেরকে ফাঁসানোর জন্য মিথ্যা মামলা দিয়েছে। আমি প্রশাসন, আইনমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর সুনজর কামনা করছি। যাহাতে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে আমাদেরকে মুক্তি দিয়ে দোষী ব্যক্তিদের দোষী সাব্যস্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হোক।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুল হক শিকদার, তালতলী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, তালতলী সাংবাদিক ঐক্যজোটের সভাপতি, আবুল হাসান, সাধারণ সম্পাদক ইব্রাহিম সুমন, পলাশ হাওলাদার প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তালতলী,বরগুনা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close