বেনাপোল প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২২

আ’লীগ অফিসে বোমা হামলায় যুবলীগ কর্মীসহ আহত ৩, আটক ৪

ছবি : প্রতিদিনের সংবাদ

যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়ায় চেয়ারম্যান আব্দুল খালেকের সমর্থকরা আওয়ামীলীগ অফিস বোমা বর্ষণ, হামলা, গুলি ও ভাঙচুর করেছে। হামলায় এক যুবলীগ কর্মীসহ তিনজন আহত হয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আহতরা হলেন, নবনির্বাচিত ইউপি সদস্য কামরুল হাসান (৩৮), কামরুল হোসেন (৩৬) ও টুটুল বিশ্বাস (৩৪)। টুটুল বিশ্বাসের চোখে আঘাত লেগেছে। এ ঘটনায় ৪ জনকে আটক করেছে পুলিশ। বর্তমানে ওই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা গেছে, গত ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রার্থী ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিল। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুল খালেক নির্বাচিত হন। রবিবার (৯ জানুয়ারি) শপথ নেওয়ার পর রাত ৮টার দিকে বাগঁআচড়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয়ে বোমা হামলা করে দুর্বৃত্তরা। এ সময় ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয় ভাঙচুরসহ বাগআঁচড়া বাজারে একাধিক জায়গায় হাত বোমা নিক্ষেপ করা হয়। এ সময় আওয়ামীলীগ অফিসে পরাজিত চেয়ারম্যান ও বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস কবীর বকুল অবরুদ্ধ হয়ে পড়েন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়। ভয়ে আতঙ্কে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে নিরাপদ আশ্রয়ে চলে যান।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (নাভারন সাকেল) জুয়েল ইমরান ও শার্শা থানার ওসি বদরুল আলমের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে বাগআঁচড়া বাজারের একটি ক্লিনিক ও যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয় চেয়ারম্যান (স্বতন্ত্র প্রার্থী) আবদুল খালেক ও নৌকার পরাজিত চেয়ারম্যান প্রার্থী ও বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াস কবীর বকুল পরস্পর উভয়কে দায়ী করেছেন।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, বাগআঁচড়া বাজারে আওয়ামীলীগ কার্যালয়ে হামলা করেছে দুর্বৃত্তরা ঘটনা শোনার সঙ্গে সঙ্গে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এঘটনায় জড়িত ৪ জনকে আটক করা হয়েছে। বোমা হামলার আলামত উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যশোর,শার্শা,আ’লীগ অফিস,বোমা হামলা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close