পলাশ (নরসিংদী) প্রতিনিধি

  ১০ জানুয়ারি, ২০২২

ভোর রাতে সাবেক মেয়রের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, লুটপাট

ছবি : প্রতিদিনের সংবাদ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হকের বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা দেশীয় অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ কাজে বাধা দিতে গেলে সাবেক পৌর মেয়র শরিফুল হককে কুপিয়ে জখম করা হয়।

সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পাইকসা গ্রামে এই ডাকাতির ঘটনা ঘটে।

সাবেক মেয়রের পরিবার জানায়, ভোর রাতে ৫/৬ জনের একটি ডাকাত দল বাসার জানালার গ্রিল কেটে ভেতরে ঢুকে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে পরিবারের লোকজনদের জিম্মি করে ফেলে। ডাকাতরা বাসার জিনিসপত্র ভেঙে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গেলে ডাকাতদলের এলোপাতাড়ি কোপে শরীফুল হক মারাত্মক জখম হন।

ঘটনার খবর পেয়ে স্থানীয় সংসদ সদস্য ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ও বর্তমান পৌর মেয়র আল-মুজাহিদ হোসেন তুষারসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহত সাবেক মেয়র শরীফুল হক বলেন, ভোর আনুমানিক ৪ টার দিকে হঠাৎ দেখি রুমে মুখোশধারী পাঁচ থেকে ছয় জন ডাকাত দেশীয় রামদা নিয়ে আমাদেরকে জিম্মি করে ফেলে। পরে রুমের আলমারি ভেঙে নগদ ১ লাখ টাকা ও ২৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়। এসময় বাধা দিতে গেলে তাদের একজন আমার হাতে ও ঘাড়ে রামদা দিয়ে কোপ দেয়। এতে আমি অচেতন হয়ে পড়ি। একপর্যায়ে আমাদের আর্তচিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ডাকাতরা পালিয়ে যায়।

প্রতিবেশী তানজিরুল হক রনি জানান, ভোরে চিৎকার শুনে দৌড়ে গিয়ে দেখি, শরীফুল হক আহত অবস্থায় পড়ে আনছে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, ভোরে ৫ থেকে ৬ জনের একদল ডাকাত ঘরের জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে যায়। ঘটনার সিসি টিভির ফুটেজ সংগ্রহ করা হয়েছে। আশা করি, খুব দ্রুত সময়ের মধ্যেই জড়িতদের শনাক্ত করাসহ গ্রেপ্তার করা সম্ভব হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,পলাশ,ডাকাতি,মেয়র শরীফুল হক,লুট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close