আমতলী (বরগুনা) প্রতিনিধি

  ০৮ জানুয়ারি, ২০২২

আমতলী প্রিমিয়ার লীগ : পৌরসভা একাদশ বিজয়ী

বরগুনার আমতলীতে চলমান প্রিমিয়ার লীগ (এপিএল) কর্তৃক আয়োজিত প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) সকাল ১০টায় আমতলী এম ইউ মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় এই ম্যাচ।

আমতলী পৌরসভার একাদশ বনাম আমতলী উপজেলা পরিষদ একাদশ প্রীতি ক্রিকেট খেলায় অংশ গ্রহণ করেন। বিপুল সংখ্যক দর্শকের টান টান উত্তেজনার মধ্যে পৌরসভা একাদশ উপজেলা পরিষদ একাদশকে হারিয়ে ৩ উইকেটে বিজয়ী হয়।

পৌরসভা একাদশের অধিনায়ক ছিলেন-পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান, উপজেলা পরিষদ একাদশের অধিনায়ক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার একেএম আব্দুল্লাহ বিন রশিদ, উপজেলা পরিষদে একাদশের প্রধান কোচ ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মজিবুর রহমান।

প্রীতি ক্রিকেট ম্যাচে উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ও পৌরসভা একাদশে পৌরসভার কর্মকর্তারা অংশগ্রহণ করেন। তবে বোলিং করে উইকেট পাওয়ায় আমতলী পৌরএকাদশের অধিনায়ক মেয়র মো. মতিয়ার রহমানকে নগদ অর্থ পুরস্কার দিয়েছেন পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মো. তাইজুল ইসলাম তিঠু।

আয়োজক কমিটির সমন্বয়ক মো. নিয়াজ মোর্শেদ ইমন জানান, মাদক থেকে যুব সমাজকে রক্ষা ও সমাজের অনৈতিক কর্মকাণ্ড থেকে বিরত রাখার প্রয়াসে আমতলী প্রিমিয়ার লীগ প্রতি বছর এ টুর্নামেন্টের আয়োজন করে। প্রীতি ক্রিকেট খেলায় দর্শকদের টানটান উত্তেজনার মধ্যে দিয়ে এ ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পৌরসভা একাদশ,আমতলী,প্রিমিয়ার লীগ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close