রাজবাড়ী প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর, ২০২১

রাজবাড়ীতে ৯ জয়িতাকে সম্মাননা

“নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙ্গের বিশ্ব গড়ি” এই স্লোগানকে সামনে রেখে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকয়া দিবস-২০২১ উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেশনে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওয়তায় শ্রেষ্ঠ ৯জন নারীকে জয়িতা সম্মাননা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকাল ১১টায় জেলা প্রশাসনের সহযোগিতায় ও রাজবাড়ী মহিলা অধিদপ্তর উদ্যোগে জেলা প্রশাসকের কার্যালয়ে জয়িতাদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে জয়িতাদের সম্মাননা প্রদান করা করেন অতিথিরা।

অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী, শিক্ষা ও চাকরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী, সফল জননী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছে যে নারী, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছে যে নারী- রাজবাড়ী জেলা এবং উপজেলার এমন ৯জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করে তাদের পুরষ্কৃত ও সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- জেলা প্রশাসক দিলসাদ বেগম। এ সময় অতিরিক্তি জেলা প্রশাসক মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে বিশেষে অতিথি ছিলেন- বীর মুক্তিযোদ্ধা ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন, রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শাহাদত হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন- মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ আজমির হোসেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজবাড়ী,জয়িতা,সন্মাননা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close