গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর, ২০২১

ফেরি থেকে পদ্মায় পড়ে বৃদ্ধ নিখোঁজ

ছবি : প্রতিদিনের সংবাদ

রাজবাড়ীর দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে রাতে ফেরি থেকে পদ্মা নদীতে পড়ে এক বৃদ্ধ নিখোঁজ রয়েছেন।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) রাত ১.৪৫ মিনিটের দিকে এই ঘটনা ঘটে। তিনি কুষ্টিয়া পৌর সভার ১৯ নং ওয়ার্ডের চৌড়হাঁস ফুলতলার গ্রামের মৃত, জাফরের ছেলে মোজ্জাফোর হোসেন নান্নু (৬৫) তার দুই মেয়ে রয়েছে নাছরিন ও জেসমিন।

স্থানীয়রা জানান, আনুমানিক রাত ১.৪৫ মিনিটের মত আমরা পন্টুনের উপর দাঁড়িয়ে আছি। এরই মধ্যে নিখোঁজ ব্যক্তির মেয়ের চিৎকারের আওয়াজ শুনে আমরা দ্রুত পন্টুনের পকেটের সামনে গিয়ে দেখি, ফেরি থেকে এক লোক নদীতে পড়ে গেছেন। এ সময় ঘাটে থাকা নৌকা নিয়ে নদীতে অনেক খোঁজাখুঁজি করার পরেও তাকে আর পাওয়া যায়নি।

নিখোঁজ ব্যক্তির ভাতিজা লিখন বলেন, আমার চাচা কাল রাতে ঢাকা যাচ্ছিলেন তার মেয়েকে নিয়ে। ফেরিতে উঠার কিছুক্ষণ পর তিনি বলেন, আমি প্রস্রাব করে আসি। এই কথা বলে তিনি ফেরির পকেটের সামনে আসেন। এ সময় পন্টুনের সঙ্গে ফেরির ধাক্কা লাগায় আমার চাচা নদীতে পড়ে যান। সকাল থেকে গোয়ালন্দের ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার কাজ করছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনো কোনো সন্ধান পায়নি।

দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির ওসি মো. জাকির হোসেন বলেন, একটি ডুবুড়ি দল উদ্ধার তৎপরতায় রয়েছে। দৌলতদিয়া ও আরিচা নৌপুলিশ যৌথভাবে তাদের সহযোগিতা করছে। আশা করি, দ্রুত সময়ের মধ্যে নিখোঁজ ব্যক্তির সন্ধান পাওয়া যাবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গোয়ালন্দ,পদ্মা নদী,ফেরির পন্টুন,বৃদ্ধ নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close