reporterঅনলাইন ডেস্ক
  ০৯ ডিসেম্বর, ২০২১

খালে তলিয়ে যাওয়ার তিন দিন পর পথশিশুর মরদেহ উদ্ধার

ছবি : সংগৃহীত

চট্টগ্রামের পাঁচলাইশ থানার ষোলশহর এলাকায় ভূমি অফিসের সামনে চশমা খালে বোতল কুড়াতে গিয়ে তলিয়ে যাওয়া পথশিশু কামাল উদ্দিনের (১২) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

নিখোঁজের ৬৮ ঘণ্টা পর বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১২টায় ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দূরে অন্য আরেক খাল থেকে তার মরদেহ উদ্ধার করে তারা।

এ খবর নিশ্চিত করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পাঁচলাইশ জোনের সহকারী পুলিশ কমিশনার শহিদুল ইসলাম। তিনি বলেন, মরদেহ উদ্ধারের খবর পেয়ে ছুটে এসে ছেলেকে চিহ্নিত করেন কামালের বাবা কাউসার আলী ও বন্ধু রাকিব। এ সময় সন্তানের মরদেহ দেখে আহাজারি করতে থাকেন তিনি।

ফায়ার সার্ভিস জানায়, গত সোমবার বিকাল ৪টায় নগরীর ষোলশহর ভূমি অফিসের সামনে চশমা খালে বোতল কুড়াতে গিয়ে তলিয়ে যায় কামাল। বৃহস্পতিবার নিখোঁজের চতুর্থ দিন সকাল থেকে মির্জা খালে তল্লাশি শুরু করে ফায়ার সার্ভিসের কর্মীরা। বেলা ১২টায় মির্জা খালে মরদেহ পাওয়া গেছে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যারহাউস ইন্সপেক্টর রবিউল আজম ঘটনাস্থলে জানান, উদ্ধার লাশটি শিশু কামালের। চশমা খাল থেকে মির্জা খালে এসে তল্লাশি চালিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ নিয়ে চট্টগ্রাম নগরে গত পাঁচ মাসে খাল ও নালায় পড়ে মোট পাঁচ জনের ‍মৃত্যু হলো।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চট্টগ্রাম,পথশিশু কামাল,চশমা খাল,মরদেহ উদ্ধার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close