আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি

  ০৯ ডিসেম্বর, ২০২১

আক্কেলপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

প্রতীকী ছবি

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রাকচাপায় ইমরান হোসেন (৩৫) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ঘটনাটি পৌরসদরের প্রাণিসম্পদ মোড় এলাকার নবাবগঞ্জ বীজের পশ্চিম পাশে ঘটেছে। নিহত ইমরান হোসেন (৩৫) বগুড়া জেলার দুপচাঁচিয়া উপজেলার হেরুঞ্জ গ্রামের নজিবর রহমানের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার দুপুর আড়াইটার দিকে আক্কেলপুর বাজার থেকে কাঁচা সবজি বোঝায় একটি ট্রাক ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে পৌরসদরের প্রাণিসম্পদ মোড় এলাকার নবাবগঞ্জ বীজের পশ্চিম পার্শ্বে বিপরীত দিকে থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এসময় মোটরসাইকেল আরোহী ইমরান হোসেন (৩৫) পায়ে এবং মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে মুমূর্ষু ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পরে সন্ধ্যায় তার মৃত্যু হয়। তিনি কীটনাশক কোম্পানি ‘ইনতেফা’র ঢাকাস্থ প্রধান কার্যালয়ে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থল থেকে তার মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে এবং ঘাতক ট্রাকটিকে তাৎক্ষণাৎ সনাক্ত করা সম্ভব হয়নি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জয়পুরহাট,আক্কেলপুর,ট্রাকচাপা,মোটরসাইকেল আরোহী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close