শিবচর (মাদারীপুর) প্রতিনিধি

  ০৫ ডিসেম্বর, ২০২১

বিকাশ কর্মীকে পিটিয়ে জখম, ৩ লাখ টাকা ছিনতাই

মাদারীপুরের শিবচরে মাহাবুবুর রহমান (২৭) নামে এক বিকাশ কর্মীর পথরোধ করে প্রায় ৩ লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ সময় বিকাশ কর্মীকে পিটিয়ে জখম করে ফেলে রেখে যায় চক্রটি।

রবিবার (৫ ডিসেম্বর) দুপুর দেড় টার দিকে উপজেলার বহেরাতলা দক্ষিণ ইউনিয়নের সিঙ্গাপুর মোড় এলাকার জোড়া ব্রিজে এ ঘটনাটি ঘটে।পরে তাকে উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহত মাহাবুবুর রহমান শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের চরকাচিকাটা এলাকার কুদ্দুস বেপারী ছেলে।

আহত বিকাশ কর্মী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে মাহাবুবুর রহমান শিবচর থেকে সিঙ্গাপুর মোড় এলাকায় যাচ্ছিল। পথিমধ্যে সিঙ্গাপুর মোড়ের কিছু দূরে জোড়া ব্রিজ এলাকায় তার পথরোধ করে মাথায় ও শরিরে পিটিয়ে গুরুতর আহত করে। এ সময় কয়েকজন তার হাতে থাকা টাকার ব্যাগ কেড়ে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্বার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

মাহাবুবুর রহমান জানান, "দুপুরে আমি সিঙ্গাপুর এলাকায় গেলে কয়েকজন আমার গতি রোধ করে।আমাকে মারধর শুরু করে। তখন আরও দুই তিনজন এসে আমার হাতে থাকা ব্যাগ কেড়ে নিয়ে দ্রুত সটকে পড়ে।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মিরাজ হোসেন জানান, "খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আহত বিকাশ কর্মীকে শিবচর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শিবচর,মাদারীপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close