কক্সবাজার ও চকরিয়া প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২১

নৌকার দুই প্রার্থী পেলেন ৯৯ ও ১৪৫ ভোট! 

জন্নাতুল বকেয়া রেখা ও মো. নাজেম উদ্দিন

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলায় কৈয়ারবিল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ৯৯ ভোট ও পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে ১৪৫ ভোট পেয়ে ২ নৌকার প্রার্থীর শোচনীয় পরাজয় হয়েছে। কৈয়ারবিল ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে নির্বাচন করেন উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা জন্নাতুল বকেয়া রেখা। তিনি পেয়েছেন মাত্র ৯৯ ভোট। ওই ইউনিয়নে ৩৭৫৭ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মক্কি ইকবাল হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি আফজালুর রহমান চৌধুরী পেয়েছেন ৩৩১৩ ভোট।

অপরদিকে পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নে নৌকা নিয়ে প্রতীকে আওয়ামী লীগের মো. নাজেম উদ্দিন পেয়েছেন ১৪৫ ভোট। এ ইউনিয়নে ৫২৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী ইউনুছ চৌধুরী, তার প্রতিদ্বন্ধি শরাফত উল্লাহ পেয়েছেন ৫২৪৫ ভোট।

এদিকে চকরিয়ার কৈয়ারবিল ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী জন্নাতুল বকেয়া রেখা বলেন, ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা অনৈতিক সুবিধা নিয়ে আমার বিপক্ষে কাজ করেছেন। ইউনিয়নে ৯টি ওয়ার্ড কমিটির আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সদস্যরা ভোট দিলেও আমি এত কম ভোট পাওয়ার কথা নয়।

চকরিয়া উপজেলা নির্বাচন অফিসার মো. শহীদুল ইসলাম ও পেকুয়া উপজেলা নির্বাচন অফিসার রেজাউল করিম অভিন্নভাবে বলেন, তাদের জামানত বাজেয়াপ্ত হবে কিনা তা এখনও খতিয়ে দেখিনি। বিচার-বিশ্লেষনের পর জানা যাবে।

প্রসঙ্গত, রবিবার তৃতীয় দফায় কক্সবাজারের চকরিয়া উপজেলার ১০টি ও পেকুয়া উপজেলার ৬ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হয়। তার মধ্যে পেকুয়ার বারবাকিয়া ইউনিয়নে একটি ভোট কেন্দ্র স্থগিত রয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চকরিয়া,নৌকার প্রার্থী,ইউপি নির্বাচন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close