reporterঅনলাইন ডেস্ক
  ২৯ নভেম্বর, ২০২১

পীরগঞ্জে নির্বাচনী সহিংসতা-গুলি, নিহত ৩

প্রতীকী ছবি

নির্বাচনী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে তিনজন নিহত হয়েছেন। রবিবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ঘিডোব এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে সোমবার (২৯ নভেম্বর) দুপুরে পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, উত্তেজিত জনতাকে নিবৃত্ত করার জন্য বিজিবি গুলি ছুঁড়ে। সেই গুলিতে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কয়েকজন।

নিহতরা হলেন—ঘিডোব গ্রামের আদিত্য কুমার রায় (২২), হাবিবপুর গ্রামের মো. সাহাবুলি (৩৭) ও ছিট ঘিডোব গ্রামের মোজাহারুল ইসলাম (৩৫)।

স্থানীয়রা জানান, গতকাল রাতে ভোটের ফলের কাগজ পোলিং এজেন্টদের কাছে সরবরাহ করা হচ্ছিল না। এতে এজেন্টরা ক্ষুব্ধ হন। ভোটারদের মধ্যেও উত্তেজনা ছড়িয়ে পড়ে। তারা লাঠিসোঁটা নিয়ে নিরাপত্তার দায়িত্বে থাকা বিজিবির সদস্যদের দিকে তেড়ে আসেন। পরিস্থিতি সামাল দিতে বিজিবি গুলি ছুঁড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে তিনজন মারা যান। আহত হয়েছেন বেশ কয়েকজন।

বিজিবির কর্মকর্তাদের সঙ্গে কথা বলার চেষ্টা করে মন্তব্য পাওয়া সম্ভব হয়নি। এ বিষয়ে পীরগঞ্জ উপজেলা ইউএনও রেজাউল করিমও কোনো কথা বলতে রাজি হননি।

এ ঘটনায় পীরগঞ্জ থানার এসআই আবু হামিদ মণ্ডল বাদী হয়ে আজ দুপুর ১২টায় মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা ৭০০ জনকে আসামি করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নির্বাচনী সহিংসতা,গুলিবিদ্ধ,পীরগঞ্জ উপজেলা,ঠাকুরগাঁও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close