শেরপুর (বগুড়া) প্রতিনিধি

  ২৯ নভেম্বর, ২০২১

শেরপুর আ'লীগ সম্পাদক আম্বীয়া’র পদত্যাগ

আহসান হাবীব আম্বীয়া। ছবি : প্রতিদিনের সংবাদ

বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া অবশেষে রবিবার (২৭ নভেম্বর) রাতে পদত্যাগ করেছেন।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু’র নিকট তার পদত্যাগপত্র পৌঁছে দেওয়া হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানাসহ ৩/৪ জন এই পদত্যাগপত্র পৌঁছে দেন বলে জেলা আওয়ামী লীগের সদস্য অ্যাড. গোলাম ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ সর্ম্পকে কটুক্তি করায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়াকে বহিস্কারের দাবীতে গত শুক্রবার ২৬ নভেম্বর বিকাল সাড়ে চারটার দিকে শহরের ধুনট মোড় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে মহাসড়ক প্রদক্ষিণ করে। পরে স্থানীয় বাসস্ট্যান্ডে এসে ঢাকা-বগুড়া মহাসড়ক অবরোধ করে সমাবেশ করা হয়।

সমাবেশে বক্তারা বলেন, শেরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নামে অপপ্রচার করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন এবং আওয়ামী লীগের সিনিয়র নেতাদের নামে অশোভন বক্তব্য রেখেছেন। এমনকি গত ইউপি নির্বাচনে খানপুর ইউনিয়নে তার নিজের ভাই উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক পিয়ার হোসেনের ঘোড়া মার্কার পক্ষে কাজ করে তাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন।

এদিকে আহসান হাবীব আম্বীয়া’র একাধিক অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় এবং তাকে বহিস্কারের দাবিতে তার কুশপুত্তলিকা দাহসহ বিভিন্নস্থানে বিক্ষোভ অব্যাহত থাকায় বাধ্য হয়ে গত রোববার রাত ১০টার দিকে আহসান হাবীব আম্বীয়া পদত্যাগ করেছেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোবিন্দ কুমার বাগচীও পদত্যাগ করেছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
শেরপুর,বগুড়া,আ'লীগ সম্পাদক,আম্বীয়া’র পদত্যাগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close